• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বরগুনায় নারী ছিনতাইকারী চক্রের সদস্য আটক 

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২২, ২০:২৭
বরগুনায় প্রতিনিধি

বরগুনায় সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য সুমি আক্তার (১৯) নামে এক জনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলার পস্তুতি চলছে।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে বরগুনা শহরের গার্মেন্টসপট্টি এলাকায় এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় সুমিকে আটক করে স্থানীয়রা। পরে বরগুনা সদর থানায় খবর দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আটক সুমি সিলেটের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাগমুরা গ্রামের বাসিন্দা। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছেন।

ভুক্তভোগী নারী বলেন, গার্মেন্টসপট্টি এলাকায় আমার গলায় থাকা একটি স্বর্ণের চেইন এক মেয়ে পিছন থেকে টান দিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে আমি চিৎকার দিলে লোকজন এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বরগুনা পৌরসভার প্যানেল মেয়র ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রাইসুল আলম রিপন বলেন, দীর্ঘদিন ধরে শহরে ছিনতাইয়ের শিকার হয়ে আসছিল মানুষ। কিছুতেই তাদের ধরা যাচ্ছিল না। আজ একজন ধরা পড়েছে। আশাকরি পুরো চক্রটিকে দ্রুত আইনের আওতায় আনতে সক্ষম হবে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম তারিকুল ইসলাম বলেন, গার্মেন্টসপট্টি থেকে এক নারীর স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগে সুমি আক্তার নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানিয়েছেন। তার বিরুদ্ধে মামলার পস্তুতি চলছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

নারী ছিনতাইকারী,বরগুনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close